তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় লকডাউনের প্রথম দিনে ৩৩ জনকে জরিমানা

ভালুকায় লকডাউনের প্রথম দিনে ৩৩ জনকে ২৯ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ২৩ জুলাই]
লকডাউনের প্রথম দিনে (২৩ জুলাই)শুক্রবার ভোর হতে বিকাল পর্ষন্ত  ভালুকায় উপজেলায় লকডাইনের বিধি নিষেধ অমান্য করায় স্থানীয় প্রশাসন ৩৩ জনকে ২৯ টাকা জরিমানা করেছে। স্থানীয় প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী মাঠে কাজ করছে। যারা অযথা ঘোরা ফেরা করেছে তাদেরকে সেনা বাহিনীর সদস্যরা জিজ্ঞাসা বাদে সর্তক করে ছেড়ে দিচ্ছে।

উপজেলার বিভিন্ন স্থানে  প্রশাসনের কর্মকর্তা,পুলিশ ও সেনা বাহিনী সদস্যদের  টহল দিতে দেখা গেছে । মহাসড়কে কিছু অটো রিকসা সিএনজি চলাচল করছে। বাস স্ট্যান্ডে গাড়ীর জন্য যাত্রিরা অপেক্ষা করছে।  ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জন-সমাগম এলাকায় ভ্রাম্যমান আদালত বসিয়ে বিধি নিষেধ না মানায়  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা সালমা খাতুন  পথচারী মোটর বাইক আরোহীদের বিভিন্ন অংকের অর্থদন্ড করেন ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা সালমা খাতুন  বলেন লকডাউন না মানা ও সরকারী বিধিনিষেধ না মেনে অযথা ঘোরাফেরা করার কারনে রোগ প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল আইন/২০১৮ অনুসারে ৩৩জনকে ২৯হাজার টাকা জরিমানা করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই