তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কৃষি মন্ত্রী আব্দুস শহীদ

ভালুকায় কৃষি মন্ত্রী আব্দুস শহীদ
[ভালুকা ডট কম : ০২ মে]
বাংলাদেশের মাটি খুববই উরবর যা লাগাবে তাই ফলবে । পেঁয়াজ চাষে কৃষকদের আগ্রহ বাড়াতে জায়েন্ট এগ্রো প্রসেসিং লিমিটেড এই উদ্যোগ নিয়েছেন।  ময়মনসিংহের ভালুকায় জায়েন্ট এগ্রো প্রসেসিং লিমিটেড অনিয়ন প্রসেসিং সেন্টার ও বিশেষায়িত পেঁয়াজ স্টোরেজ উদ্বোধনী অনুষ্ঠানে (২ মে) বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথির বক্ত্যব্যে এসব কথা বলেন কৃষি মন্ত্রী আব্দুস শহীদ ।

তিনি আরো বলেন সিন্ডিকেট ভাংতে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার  কাজ করে যাচ্ছেন। আমরা কৃষিতে ভূর্তকী দিয়ে যাচ্ছি। এবছর ৩লক্ষ ৫০ হাজার মেট্রিকটন পেঁয়াচ উৎপন্ন  করতে যাচ্ছি। জায়েন্ট এগ্রো প্রসেসিং লিমিটেড নির্বাহী পরিচালক ড.ফিরোজ এম হাছান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষি সচিব মলয় চক্রবর্তী  প্রকল্প চেয়ারম্যান ড. শেক মোহাম্মদ বকতিয়ার এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের কোষাদক্ষ হাজী রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আলীনূর খান, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ, স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার প্রমূখ।

জায়েন্ট এগ্রো প্রসেসিং লিমিটেড নির্বাহী পরিচালক ড.ফিরোজ এম হাছান জানান , নেদার ল্যন্ড সরকারের অর্থায়নে ভালুকায় জায়েন্ট এগ্রো প্রসেসিং লিমিটেড অনিয়ন প্রসেসিং সেন্টার ও বিশেষায়িত পেঁয়াজ স্টোরেজ উদ্বোধন করা হয়েছে। কৃষকরা আমাদের এখানে ভারা দিয়ে পেঁয়াজ রাখতে পারবে তাহলে আর পেঁয়াজ নষ্ঠ হওয়ার সম্ববনা থাকবেনা। এবং আমদানী করেও এখানে রাখা যাবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই