তারিখ : ২৮ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বেচ্ছাসেবক লীগের স্যালাইন বিতরণ

ভালুকায় স্বেচ্ছাসেবক লীগের খাবার স্যালাইন বিতরণ
[ভালুকা ডট কম : ০২ মে]
তীব্র তাপদাহে ভালুকায় সর্বসাধারণের জন্য সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।বুধবার (০২ মে) সকালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাহুল সাচ্চু ও  সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর নির্দেশে ভালুকা পৌর সদরে প্রচন্ড গরমে গাড়ি চালক, পথচারী ও নানান শ্রেণিপেশার  এক হাজার মানুষের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন শিবলী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সানা  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি রাজিব হোসেন ঝুটন , যুগ্ম সাধারণ সম্পাদক হারুন খুররম, মিজানুর রহমান রুবেল, মিদুল হাসান শিপন, ইমরান হোসেন, জহিরুল ইসলাম, মুস্তাফিজুর রহমান সুমন, নাঈম, তারেক, পলাশ  সহ লীগের নেতৃবৃন্দ। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির বলেন, এ তাপদাহে সর্বসাধারণের জন্য আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।# 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই