তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ফাঁসিতে ঝুলে গৃহবধুর আত্মহত্যা

গফরগাঁওয়ে ফাঁসিতে ঝুলে গৃহবধুর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁওয়ে বাবার বাড়িতে গিয়ে ফাঁসিতে ঝুলে লিপি আক্তার(৪০)নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে।ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে উপজেলার বারোবাড়িয়া ইউনিয়নের আব্দুল্লাহ বাজার এলাকায়।নিহত লিপি আক্তার আব্দুল্লাহ বাজারের মুদি দোকানী মোঃ মজিবর মিয়ার স্ত্রী। এ ঘটনায় গফরগাঁও থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

স্থানীয়,পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত লিপি আক্তার তার বাবা আজিমুদ্দিন মুন্সির বাড়িতে বেড়াতে গিয়ে রাতের খাবার খেয়ে বসত ঘরের একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। পরে রাতের কোন এক সময় ঘরের আঁড়ার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।সকালে স্বজনরা ডাকা ডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে লিপি আক্তারের ঝুলন্ত লাশ দেখতে পায়। স্বজনদের আহাজারি শুনে এলাকাবাসী এসে পুলিশে খবর দেয়।গফরগাঁও থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে  প্রেরণ করে।

গফরগাঁও থানার অফিসার ইন চার্জ অনুকূল সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই