তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

কালিয়াকৈরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক তিন স্হানে আলোচনা সভা   
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পৃথক পৃথক ভাবে পালিত হয়েছে । প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপি কর্মসূচির আওতায় কালিয়াকৈরে বিএনপির  নের্তৃত্ব কোন্দলের কারণে পৃথক পৃথক ভাবে বিভিন্ন কর্মসুচি পালন করেছে ।

কালিয়াকৈর উপজেলায়  দীর্ঘদিন যাবত বিএনপিতে দলীয় আভ্যন্তরীণ  কোন্দলে দ্বিধাবিভক্ত হয়ে  চার ভাগে বিভক্ত হয়ে পড়েছে । বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির তিন নেতাদের  মধ্যে যথাক্রমে সহ  শ্রম বিষয়ক সম্পাদক ও পৌর বিএনপি সভাপতি  হুমায়ুন কবীর খান, নির্বাহী সদস্য ও উপজেলা বিএনপি সভাপতি কাজী ছাইয়্যেদুল আলম বাবুল , নির্বাহী সদস্য ও পৌর বিএনপি সাধারণ সম্পাদক  পৌর মেয়র মজিবুর রহমান , এবং সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও বিএনপি সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনের  নের্তৃত্বে পৃথক ভাবে আজ বুধবার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে । কর্মসুচির মধ্যে রয়েছে দলীয় পতাকা উত্তোলন, কেক-কাটা ,দোয়া ও আলোচনা সভা । উপজেলায়  মৌচাক এলাকায়  আলোচনা সভায়  সাবেক জি.পি এড. আসাদুজ্জামান মিয়ার সভাপতিতে প্রধান অতিথি ছিলেন বিএনপিরক কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য , জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপি সভাপতি কাজী ছাইয়্যেদুল আলম বাবুল। বক্তব্য রাখেন  মো. পারভেজ আহমেদ , সাবেক পি.পি এড. আব্দুল খালেক ,  এড. কামরুজ্জামান কামরুল প্রমুখ । সাহেব বাজার এলাকায় উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক , সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক ভি.পি মো. হেলাল উদ্দিন  । বক্তব্য রাখেন সাবেক ভি.পি আ,ন,ম খলিলুর রহমান ইব্রাহীম , মেহেরুল ইসলাম বকসি মুরাদ, শহিদুল ইসলাম , আবেদুর রহমান খোকন , মিজানুর রহমান শেলী প্রমুখ ।

ট্রাকষ্ট্যান্ড পল্লীবিদ্যুৎ এলাকায়  পৌর বিএনপির সহ- সভাপতি সামছুল আলম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপির  কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য , পৌর বিএনপি সাধারণ সম্পাদক ও কালিয়াকৈর পৌর মেয়র মজিবুর রহমান । বক্তব্য রাখেন পৌর বিএনপির সহ সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ ।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী  কমিটির সহ শ্রম বিষয়ক সম্পাদক , বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবীর খাঁন আসুস্থ্য  থাকায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  ৪ সেপ্টেম্বর শনিবার আলোচনা সভা নির্ধারন  করেছে । কালিয়াকৈরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে পৃথক পৃথক ভাবে আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ায় উপজেলা ও গাজীপুর জেলার সর্বত্র  বিভিন্ন রাজনৈতিক দল  ও সর্ব মহলে দারুন  কৌতুহল ও চাঞ্চল্যের সৃষ্টি হচ্ছে ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই