তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় অসুস্থ্য কর্মী গোলামের পাশে দাঁড়ালেন এমপি

নওগাঁয় অসুস্থ্য আ’লীগের কর্মী গোলামের পাশে দাঁড়ালেন এমপি হেলাল
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
নওগাঁর আত্রাই উপজেলার পাঁচুপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আ’লীগ সভাপতি গুড়নই গ্রামের অসুস্থ্য গোলাম হোসেনের পাশে দাঁড়ালেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল। বৃহস্পতিবার এমপির পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক ও ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম গোলামের গ্রামের বাড়ী গিয়ে নগদ পঞ্চাশ হাজার টাকা তুলে দেন। এর আগে গত ১৬ আগষ্ট গোলামের অসুস্থ্যতার খবর পেয়ে তার বাড়ীতে গিয়ে দেখা করে সহায়তার আশ্বাস দিয়ে আসেন সাংসদ হেলাল।

আর্থিক সহযোগিতা পেয়ে চোখের পানি ধরে রাখতে পারেন নাই গোলাম হোসেন। তিনি জানান, অনেক দিন হলো মেরুদন্ডের অসুখে চিকিৎসা এবং সংসার চালিয়ে যাওয়া নিয়ে খুবই চিন্তিত ছিলাম। এমপি স্যারের সহযোগিতায় এখন আমি স্বাচ্ছন্দে চিকিৎসা ও সংসার চালিয়ে যেতে পারবো।

চেক হস্তান্তরের পর উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক ও ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা লড়ছেন মানুষের জন্য। তিনি সবসময় মানুষের কল্যাণের কথা ভাবেন। গোলামের প্রতি এমপি’র সহযোগিতা সেই বিষয়টির উজ্জল দৃষ্টান্ত। এ সময় যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক হুমায়ন কবির সোহাগ ও আ’লীগ পরিবারের সদস্য উপস্থিত ছিলেন।

সাংসদ আনোয়ার হোসেন হেলাল বলেন, মানুষ মানুষের জন্য। কিছুদিন আগে গোলামের অসুস্থতার খবর পাই। তখন আমি ঢাকায় ছিলাম। এলাকায় এসে তার বাড়ীতে গিয়ে চিকিৎসা এবং সাংসারিক বিষয়ে খোজ খবর নিয়ে আসি। এই সহযোগিতা আমার একার পক্ষ থেকে নয়, এটা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার মাত্র। দেশরত্ন শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন ততদিন আ’লীগের কোন কর্মীকে কষ্টে থাকতে হবে না। এছাড়াও তিনি গোলামের জীবনের সফলতা কামনা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই