তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুল ছাত্রীকে অপরহণের চেষ্টা,আটক ১

ভালুকায় স্কুল ছাত্রীকে অপরহণের চেষ্টা,আটক ১
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
ভালুকায় একস্কুল ছাত্রীকে কৌশলে অপরহণ করতে গিয়ে প্রতিষ্ঠানের শিক্ষকদের হাতে ওই অপহরণকারী আটক হয়েছে। আটককৃত ব্যক্তি ভালুকা উপজেলার পানিহাদী গ্রামের আব্দুর রশিদের ছেলে তার নাম আরিফুল ইসলাম(৩০)। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ১১টায়।

জানাযায়,ভালুকা পৌরসভার ৪নং এলাকায় অবস্থিত নবধারা মডেল স্কুলে সেতু আক্তার(১২) নামে এক ছাত্রী ৭ম শ্রেনীতে পড়েন। ঘটনার সময় আরিফুল ইসলাম স্কুলের অফিস কক্ষে এসে প্রধান শিক্ষক জাহিদ হাসানকে বলেন ৭শ্রেনীর ছাত্রী সেতু তার ভাগ্নি হয়। তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যেতে হবে। এ কথা শুনার পর প্রধান শিক্ষকের সন্দেহ হলে তিনি সেতু মাকে ফোনে ঘটনাটি অবগত করেন। সেতু মা প্রধান শিক্ষককে বলেন, আমি স্কুলে আসা না পর্যন্ত তিনি যেন (মামা পরিচয় দানকারী) ব্যক্তিকে না যেতে দেন। সেতুর মা এসে ওই ব্যক্তিকে দেখে বলেন আমি তাকে চিনি না এবং  তিনি আমার কোনো আত্নীয়ও নন। খবর পেয়ে ভালুকা পৌরসভার মেয়র ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃত আরিফুলকে পুলিশে সোপর্দ করেন। পুলিশ আরিফুলের পকেট থেকে এক প্যাকেট নোরিক্স ট্যাবলেট,২টি মোবাইল সেট ও কিছু টাকা জব্দ করেন। সেতুর বাবা এ ঘটনায় আইনগব্যবস্থা নিতে অনাগ্রহ প্রকাশ করেছেন।

প্রধান শিক্ষক জাহিদ হাসান জানান, আমি অফিস কক্ষে বসে থাকার সময় আরিফুল নামে এক ব্যক্তি এসে নিজেকে সেতুর মামা পরিচয় দিয়ে স্কুল থেকে বের করে নেয়ার চেষ্টা করলে বিষয়টি সন্দেহে আমি ছাত্রীর মাকে ফোন করলে তিনি এসে  বলেন ওই ব্যক্তিকে চিনেন না এবং তিনি  তাঁর কিছুই লাগেন না।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, অপরহণের চেষ্টার অভিযোগে স্থানীয় লোকজন এক ব্যক্তিকে আটক খবর দিলে তাঁকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই