তারিখ : ০৮ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে আ’লীগ ও বিদ্রোহীর মধ্যে সংঘর্ষ,আহত ১১

রায়গঞ্জে আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর সর্থকদের মধ্যে সংঘর্ষ,আহত ১১
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
রায়গঞ্জে আ’লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী ও আ’লীগ দলীয় প্রার্থীর সর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১১ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। বুধবার দুপুরে দিকে সোনাখাড়া ইউনিয়নের নিমগাছি বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা এতথ্য নিশ্চিত করেছেন।

উপজেলার ২নং সোনাখাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন ছানা জানান, নিমগাছি বাজারে তার ঘোড়া প্রতিকের পোষ্টার লাগানোর সময় সরকার দলীয় নৌকার সমর্থকরা বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হলে নৌকা প্রার্থীর সমর্থকরা তার কর্মিদের উপর হামলা চালায়। হামলায় ৭জন আহত হন। এরা হলেন- আব্দুল মালেক মুন্টু (৫৫), সেলিম সরকার (৫০), আব্দুল হালিম (৫৫), রফিকুল ইসলাম (৪০), নুরুল ইসলাম (৬০), ফয়সাল (২৫) ও বুলবুল সরকার (২৮)। সরকার দলীয় নৌকার প্রার্থী আবুহেনা মোহাম্মদ মোস্তফা কামাল রিপন অভিযোগ করেন- নিমগাছি বাজারে পোষ্টার লাগানোর সময় স্বতন্ত্র প্রার্থী ছানার সমর্থকেরা নৌকা প্রতীক ও আ’লীগ সরকারের বিরুদ্ধে অশ্লীল ভাষায় গালি গালাজ করে। এনিয়ে তার সমর্থকরা প্রতিবাদ করলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা তার কর্মীর উপর হামলা চালিয়ে চারজনকে মারপিটে আহত করেন। আহতারা হলেন- সাইফুল ইসলাম খোকন (৩৫), গোপাল গুন (২২), সোহেল রানা (৩০) ও শ্যামল কুমার মালী (৩২)। সংঘর্ষে উভয় পক্ষের আহতরা প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছেন। এ সময় বাজারের অধিকাংশ দোকানপাট বন্ধ হয়ে যায়। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এব্যাপারে রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।=রায়গঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহান জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার নির্দেশনা দিয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই