তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের কৃতি ছাত্রকে সংবর্ধনা

নান্দাইলের কৃতি ছাত্রকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মরহুম আনিসুর রহমানের আনারের পুত্র কৃতি সন্তান মোঃ নওশাদুর রহমান সদ্য সমাপ্ত পাবলিক বিশ্ব বিদ্যালয়ের পরিক্ষায় একই সাথে দুটি বিশ্ব বিদ্যালয়ের চারটি অনুষদে চান্স পাওয়ায় শুক্রবার (১২ই নভেম্বর) গাংগাইল ইউনিয়নের সমাজ সেবা আলোর দিশারী পাঠাগারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

পাঠাগারের সভাপতি মো. আসাদুজ্জামান নয়নের সভাপতি ও সাধারন সম্পাদক মো. আনোয়ার হোসেন মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী প্রধান অতিথি, সাংবাদিক মো. আজিজুল হক, সাবেক ইউপি সদস্য মো. ফরিদ উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম আজাদ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কৃতি ছাত্র মো. নওশাদুর রহমানকে পাঠাগারের পক্ষ থেকে সম্মাননা ক্র্যাস্ট ও ফুলের তোড়া উপহার দেওয়া হয়। এসময় পাঠাগারের সদস্যবৃন্দ ও এলাকার ছাত্র, অভিভাবকরা উপস্থিত ছিলেন।

মাদ্রাসা পড়ুয়া নওশাদুর রহমান তাঁর অনুভূতি ব্যক্ত করে বলেন, একমাত্র অধ্যবসার মাধ্যমেই মেধা বিকাশের সুযোগ রয়েছে। তিনি এলাকাবাসীর দোয়া কামনা করেন। পরে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই