তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে প্রতিবন্ধি যুবককে খঁটির সাথে বেঁধে নির্যাতন

শ্রীপুরে প্রতিবন্ধি যুবককে বিদ্যুতের খঁটির সাথে বেঁধে নির্যাতন
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
গাজীপুরের শ্রীপুরে এক হাতের কব্জিকাটা প্রতিবন্ধি যুবককে বিদ্যুতের খঁটির সাথে রশি দিয়ে বেঁধে মোবাইল ফোনে ভিডিও করে ছড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্প্রতিবার সকালে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ রঙ্গিলা বাজারের পশ্চিম  কানার মোড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় হাতকাটা প্রতিবন্ধি যুবক আসাদ শেখ বাদী হয়ে ১৩জনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তরা হলেন,রতন মেম্বার (৬০),জাহাঙ্গীর (৫৫),রবিন (২৫),আইনউদ্দিন (৬৭),জাকির হোসেন (২২),দুলাল মিয়া (৪০),শামিম (২২),হান্নান (৩৫),আলিম (২৮),।মিন (২৪),সমুন মোড়ল (২৬),মাহফুজ(৩৫)ও হুমায়ুন (৩২)।

থানার অভিযোগ ও আসাদ শেখ জানান,পাওনা টাকা ফেরৎ চাইতে উভয় পক্ষের মধ্যে কথাকাটির এক পর্যায়ে রতন মেম্বারের লোকজন আসাদ শেখের বাড়ি থেকে ধরে এনে রশি দিয়ে বিদ্যুতের খঁটির সাথে বেঁধে নির্যাতন শুরু করে। এ সময় আসাদের স্ত্রী ও ছোট বাচ্চার আকুতি করলে ও তারা কোন কর্ণপাত করেনি। রশি দিয়ে বিদ্যুতের খঁটির সাথে বেঁধে তারা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম বিভিন্ন ফেজবুক আইডিতে ছড়িয়ে দিলে মর্হূতের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে আসাদের স্ত্রী জাতীয় জরুরী সেবা ৯৯৯ ফোন দিলে শ্রীপুর থানা পুলিশ এসে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে অভিযুক্ত রতন মেম্বারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বিদ্যুতের খঁটির সাথে বেঁধে নির্যাতনের কথা অস্বীকার করেন। তবে জমি বায়না বাবদ তার কাছ থেকে ৩লাখ টাকা নিয়ে পরর্বত্তীতে চেকের মাধ্যমে টাকা ফেরৎ দেয়া হয়েছে। সে এলাকার উশৃঙখল হিসেবে পরিচিত।শ্রীপুর থানার (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান,লিখিত অভিযোগ পেয়ে একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই