তারিখ : ২২ জানুয়ারী ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি আটক

তজুমদ্দিনে পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি আটক
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে আবাসিক বোডিং থেকে চার জুয়াড়িকে আটক করেন। পরে আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ ডিসেম্বর) রাত পৌনে ১২ টায় তজুমদ্দিন থানার এসআই জাহিদ হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার মোল্লা পুকুর এলাকার বেল্লাল মোল্লার মালিকানাধীন বাইজিদ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ ৪ জুয়াড়িকে আটক করেন। আটককৃত জুয়াড়িরা হলেন, চাঁদপুর ইউনিয়নের ২নং ওয়াডের সামছুল হকের ছেলে বেল্লাল মোল্লা (৩০), ভূইয়াকান্দি ১নং জা মৃত আবুল কাশেমের ছেলে ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. হুমায়ুন কবির (২৫), মহাজনকান্দি ১নং ওয়াডের ফরিদ উদ্দিনের ছেলে মো. ইউসুফ (২৪) ও একই এলাকার ইউনুসের ছেলে মো. সবুজ (২১)। আটকের সময় তাদের নিকট জুয়ার কাজে ব্যবহৃত ৫২ খানা তাস ও নগদ ১২শত টাকা উদ্ধার করেন পুলিশ।

পরে আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারায় একটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন। জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) মো. আনিছুর রহমান বলেন, আটককৃত চার জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৭৮৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই