তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ৯ হাজার শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান

শ্রীপুরে ৯ হাজার শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা (ফাইজার) প্রদান
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
গাজীপুরের শ্রীপুর হাজী ছোট কলিম উচ্চ বিদ্যালয়ে ৯টি স্কুলের প্রায় নয় হাজারের অধিক শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা (ফাইজার) প্রদানের মাধ্যমে সম্পন্ন হলো উপজেলার মাধ্যমিক শিক্ষার্থীদের টিকাদান কর্মসূচি। গতকাল বুধবার (১৯ জানুয়ারি) সকাল ৯টা হতে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যালয় চত্বরে ১২ বছর থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের এ টিকা কার্যক্রম সম্পন্ন করা হয়।

হাজী ছোট কলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান সজলের ব্যবস্থাপনায় ও উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্স বাস্তবায়নে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুল আমীনের উপস্থিতিতে হাজী ছোট কলিম উচ্চ বিদ্যালয়, টেপিরবাড়ি আনসার উচ্চ বিদ্যালয়, টেপিরবাড়ি হাজী আব্দুল ওয়াহাব দাখিল মাদ্রাসা, সাইটালিয়া দাখিল মাদ্রাসা, তেলিহাটি উচ্চ বিদ্যালয়, ধনুয়া বড়চালা দাখিল মাদ্রাসা, টেপিরবাড়ি উচ্চ বিদ্যালয়, আলহাজ মোসলেহ উদ্দিন উচ্চ বিদ্যালয়, আদর্শ কারিগরি স্কুল, ধনুয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এবং বাশঁবাড়ি নিন্ম মাধ্যমিক বিদ্যালয় টিকা কেন্দ্রের আওাতাধীন সকল বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে এ টিকা কার্যক্রম সম্পন্ন হয়।

টিকা কার্যক্রম অনুষ্ঠানে অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিসার মো. কামরুজ্জামান, হাজী ছোট কমিল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুতফুন্নাহার মেজবাহ, মিজান মডেল একাডেমির পরিচালক মিজানুর রহমানসহ অংশগ্রহণকারী সকল প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই