তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যের বিকল্প নেই

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যের কোন বিকল্প নেই-এমপি হেলাল
[ভালুকা ডট কম : ২৫ মার্চ]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন আগামীর দিনগুলোর জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে ঐক্যের কোন বিকল্প নেই। আগামী জাতীয় নির্বাচনে উন্নয়ন ও শান্তির প্রতিক নৌকাকে বিজয়ী করতে হলে সবাইকে বঙ্গবন্ধুর আদর্শকে অবলম্বন করে আগামীর জন্য বর্তমান সরকারের উন্নয়নের বার্তা সাধারন মানুষদের দ্বারে দ্বারে পৌছে দিতে হবে।

আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট হয় এমন সকল কর্মকান্ড থেকে মুজিব আদর্শের বাহিনীসহ সকলকে বিরত থাকতে হবে। কারণ শেখ হাসিনা ছাড়া আমরা অস্তিত্বহীন। যতদিন দেহে প্রাণ আছে ততদিন আমাদের প্রতি শেখ হাসিনার ভালোবাসাতে কখনোই কোন কলংকের দাগ লাগাতে দিবো না। তাই আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে মুজিব আদর্শের ছাতার নিচে দাড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করি।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় রাণীনগর উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন নিজস্ব ইট ভাটা প্রাঙ্গনে আয়োজিত প্রীতি ভোজে আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে এই কথাগুলো বলেন। সাংসদ আনোয়ার হোসেন হেলাল তার নির্বাচনী এলাকা রাণীনগর ও আত্রাই উপজেলার সকল পর্যায়ের আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং সুধীমহলের গন্যমান্য ব্যক্তিদের সম্মানে ব্যতিক্রমী এই প্রীতি ভোজের আয়োজন করেন। প্রীতি ভোজে দুই উপজেলার প্রায় ৩হাজার নেতা, কর্মী ও সুধীমহলের গন্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রাহিদ সরদার, যুবলীগের সাংগাঠনিক সম্পাদক জাকির হোসেন জয়সহ দুই উপজেলার আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই