তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বিএনপির প্রতীকি অনশন

তজুমদ্দিনে বিএনপির প্রতীকি অনশন
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
সরকারের অব্যবস্থাপনা ও সীমাহীন দূর্ণীতির কারণে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলার তজুমদ্দিনে বিএনপির আয়োজনে প্রতীকি অনশন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১০ টায় শুরু হয়ে ঘন্টাব্যাপী চলা অনশনে অংশ নেয় দলীয় নেতাকর্মিরা।

উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও যুবদল সভাপতি নাছির উদ্দিন ভূট্টোর সভাপতিত্বে অনশনে অংশগ্রহণ করেন, চাঁদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অজিউল্যাহ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মহসিন, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক শামছুদ্দিন আহাম্মেন, যুবদলের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির পাটওয়ারী, যুবদল নেতা কামরুল হাসান মিল্লাদ, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন, সালাউদ্দিন কাজন, যুবদল নেতা আব্দুল হান্নান, আব্বাস উদ্দিন, জামাল সিকদার, জেলা ছাত্রদল নেতা বাহাউদ্দিন, তজুমদ্দিন সরকারী কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আল নোমান, ছাত্রদল নেতা আরিফ গাইন, মিরাজ, চাঁদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকদল নেতা নান্নু মিয়া, কাজী আলাউদ্দিন, কামাল উদ্দিন মোল্লা, নুরুদ্দিন, তারেক জসিমউদ্দিন, ওমর ফারুক, নয়নসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মিরা অনশনে অংশ নেয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই