তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সিরাজগঞ্জে বিএনপির প্রতিবাদ সমাবেশ

সিরাজগঞ্জে বিএনপির প্রতিবাদ সমাবেশ
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
পুলিশের গুলিতে ভোলার স্বেচ্চাসেবক দল নেতা আব্দুর রহিম নিহত হওয়ার প্রতিবাদে  মঙ্গলবার সকালে সিরাজগঞ্জের ভাসানি মিলনায়তন চত্বরে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যেগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান দুলালের  সভাপতিত্বে জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি  জাতীয় নির্বাহী কমিটির সদস্য জেলা বিএনপির সাধারণ স¤পাদক সাইদুর রহমান বাচ্চু।

জেলা বিএনপির যুগ্ন সাধারণ স¤পাদক হারুন অর রশিদ খান হাসানের পরিচালনায় জেলা  বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তব্য  রাখেন সহ সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা,সিনিয়র যুগ্ন সাধারণ স¤পাদক ভিপি শামীম খান,সাংগঠনিক স¤পাদক মির্জা মোস্তফা জামান,পৌর বিএনপির যুগ্ন আহবায়ক রেজাউল জোয়ারদার, জেলা স্বেচ্চাসেবক দলের সাধারণ স¤পাদক আব্দুল্লাহ আল কায়েস,জেলা যুবদলের সাংগঠনিক স¤পাদক আব্দুল আলীম,  ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ ও সাংগঠনিক স¤পাদক রিফাত হাসান সুমন।

উল্লেখ্য ৩১ জুলাই তারিখে সারাদেশে ভয়াবহ লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি পালন করার সময় ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম নিহত হওয়ার ঘটনায় কেন্দ্রীয় বিএনপি যে দুই দিনের কর্মসূচী ঘোষনা করে সেই কর্মসূচীর শেষ দিন সিরাজগঞ্জ জেলা বিএনপি এই প্রতিবাদ সমাবেশের কর্মসূচী পালন করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই