তারিখ : ০২ অক্টোবর ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় স্বেচ্ছাসেবক ও যুবলীগের দুই নেতা আটক

ভালুকায় স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগের দুই নেতা পুলিশের হাতে আটক
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
ভালুকায় উপজেলা হবিরবাড়ী এলাকায় আদিপত্তর বিস্তারকে কেন্দ্র করে ককটেল ফাটিয়ে পরিবেশকে অস্থিতিশীল করার কারনে স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগের দুই নেতাকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।শনিবার রাত ১১টার দিকে পুলিশ তাদের আটক করে।আটককৃতরা হলেন ১০নং হবিরবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির ও ইউনিয়ন আওয়ামীযুবলীগের উপ-প্রচার সম্পাদক মোঃ মোর্শেদ আলম।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে হবিরবাড়ীর এলাকায় বাসাবাড়ীর ময়লা স্থানান্তর সহ অন্যান্য ব্যবসা করাকে কেন্দ্র করে প্রত্যেকে এককভাবে আদিপত্ত বিস্তারের জন্য হবিরবাড়ী আলমদিনা সপিং কমপ্লেক্সের সামনে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ককটেল ফাটিয়ে জনমনে আতঙ্ক ও পরিবেশ অস্থিতিশীল করে তুলে। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এব্যপারে ভালুকা মডেল থানা ওসি কামাল হোসেন জানান, ১০নং হবিরবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির ও ইউনিয়ন আওয়ামীযুবলীগের উপ-প্রচার সম্পাদক মোঃ মোর্শেদ আলম কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই