তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে মাদক ও নারী-শিশু মামলায় গ্রেপ্তার ৮

আত্রাইয়ে মাদক ও নারী-শিশু মামলায় গ্রেপ্তার ৮
[ভালুকা ডট কম : ০৩ নভেম্বর]
নওগাঁর আত্রাই থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদক এবং নারী ও শিশু নির্যাতন মামলার ৮জন আসামীকে গ্রেফতার করেছে। এসময় একজন মাদক কারবারীর নিকট থেকে গাঁজা উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারেকুর রহমান সরকার বলেন, বুধবার রাতে উপজেলার বিশা ভাটোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই গ্রামের মুনছুর রহমানের ছেলে পল্টু ওরফে নাহিদ (৪০) কে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।তার বিরুদ্ধে ওই দিন রাতেই মাদক মামলা রুজু করা হয়েছে।

এছাড়া একই রাতে নারী-শিশু নির্যাতন মামলার আদালতের পরোয়ানাভুক্ত আসামী উপজেলার তিলাবুদুরী গ্রামের আব্দুর রহমানের ছেলে শাহিন আলম, একেন আলীর ছেলে আব্দুর রহমান, আব্দুর রহমানের স্ত্রী মাজেদা বিবি, পাঁচ পাকিয়া গ্রামের ওয়াহেদের ছেলে রাশিপ আলী, ভরতেতুলিয়া গ্রামের নজরুলের স্ত্রী মাজেদা বিবি, সাহাগোলা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মিজানুর রহমান এবং বহলা গ্রামের আব্বাস আলীর ছেলে শাহিন আলমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ করা হয়েছে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই