তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চালকের হত্যাকারীকে গ্রেপ্তার

কালিয়াকৈরে অটোরিকশা চালকের হত্যাকারীকে গ্রেপ্তার,অটোরিক্সা উদ্ধার
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরে অটোরিকশা  চালকের হত্যাকারী  নাহিদ হোসেন(২২)'কে গ্রেফতার ও ছিনতাকইকৃত অটোরিকশা উদ্ধার করেছে র‍্যাব-১। বুধবার সকালে উপজেলার হরিণহাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়,গত ০৫ ফেব ফেব্রুয়ারি  দুপুরে কালিয়াকৈর  উপজেলার  গোসাত্রা গ্রামের  নির্জন এলাকা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত চাকুসহ অটোরিকশা চালক আজাদের গলা, পুরুষাঙ্গ ও অন্ডকোষ কাটা লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ। এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে এই হত্যাকান্ডের রহস্য এবং প্রকৃত ঘটনা উম্মোচনের জন্য র‍্যাব-১ ছায়া তদন্ত শুরু করে এবং এটি একটি পরিকল্পিত নৃশংস হত্যাকান্ড হতে পারে ধারণা করে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এঘটনার একপর্যায়ে বুধবার সকালে র‍্যাব-১ গাজীপুর ক্যাম্পের একটি চৌকষ দল বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষন ও গোপন সংবাদের ভিত্তিতে অটোরিকশা চালক আজাদের একমাত্র হত্যাকারী আত্মগোপনে থাকা নাহিদকে(২২) উপজেলার হরিণহাটি এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত নাহিদ টাঙ্গাইল জেলার,নাগরপুর থানার মোঃ আতাউর মন্ডলের পুত্র।  এ সময়  তার কাছ থেকে মৃত ভিকটিম আজাদ (১৬) এর ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং তার দেওয়া  তথ্যমতে উপজেলার হরিণহাটি (এপেক্স রোড) এলাকায় ফেদু মাতাব্বর কলোনী এন্ড টাওয়ার এর নীচতলায় অটোরিকশার  গ্যারেজ থেকে ভিকটিম আজাদের ছিনতাইকৃত অটোরিক্সাটি উদ্ধার করে। গ্রেফতারকৃত নাহিদ র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিম আজাদ (১৬)'কে হত্যার কথা স্বীকার করেছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোঃ আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত রিকশাচালক আজাদের হত্যাকারী নাহিদকে র‌্যাব-১ কালিয়াকৈর থানায় হস্তান্তর করেছে।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই