তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ১জন শিক্ষিক দিয়ে বিদ্যালয়

নান্দাইলে ১জন শিক্ষিক দিয়ে ৩১০ জন ছাত্রের বিদ্যালয়
[ভালুকা ডট কম : ১৩ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১৩নং চরবেতাগৈর ইউনিয়নের ১১নং চর-কমরভাংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শুধুমাত্র ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দিয়ে বিদ্যালয়ের কাজ কর্ম কোন মতে চলছে।

জানাগেছে, বিগত ২১জুন ২০১৮ সন থেকে শেখ শামীম নামে একজন সহকারী শিক্ষক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে দায়িত্বরত আছেন। বিদ্যালয়টিতে বর্তমানে ৩১০জন ছাত্র/ছাত্রী রয়েছে। এই বিদ্যালয়ের ২জন সহকারী শিক্ষক যথাক্রমে মো. নূরুল ইসলাম বিল্লালকে পাচানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ও মোঃ এনামুল হককে চর-উত্তরবন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিয়মবহিভূতভাবে বিগত ২৪ জানুয়ারি ২০২৩ বদলী করা হয়। তাদের বদলীর সময় ২০১৯ সনের প্রতিস্থাপন দেখিয়ে বিধি বহিভূর্তভাবে ২জন শিক্ষককে বদলী করা হয়। অপরদিকে বিগত জানুয়ারি মাসে আনোয়ার পাশা ও সেলিম হোসেন নামে নতুন ২জন শিক্ষক যোগদান করে। পরে তাদের জনতা ব্যাংক লিঃ চাকুরী হওয়ায় ২৫শে মে ২০২৩ইং ২জন চাকুরী থেকে ইস্তেফা দিয়ে ব্যাংকে যোগদান করায় বর্তমানে ১জন শিক্ষকের উপর ৩১০জন ছাত্র/ছাত্রীর শুরু দায়িত্বভার পড়েছে।

নান্দাইল উপজেলা শিক্ষা অফিসার ফজিলাতুন নেচ্ছা জানান, বিষয়টি জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে অবহিত করা হয়েছে। উক্ত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনার জন্য দ্রুত শিক্ষক পদায়ন সহ যোগদানের বিষয়টি নিশ্চিত করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই