তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে শিক্ষার্থীকে ধর্ষণ শেষে হত্যা

গফরগাঁওয়ে শিক্ষার্থীকে ধর্ষণ শেষে হত্যা
[ভালুকা ডট কম : ২৪ মার্চ]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় তাকমিনা(১৯)নামে জনৈক শিক্ষার্থীকে ধর্ষন শেষে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার দুপুরে গফরগাঁও থানা পুলিশ নিহত শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতল মর্গে পাঠিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার দিবাগত রাতে উপজেলার যশরা ইউনিয়নের পাড়াভরট আড়াইযানি গ্রামের দরিদ্র আব্দুল মতিনের মেয়ে তাকমিনা প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে ছোট বোনকে নিয়ে আলাদা ঘরে ঘুমাতে যায়।পরদিন(মঙ্গলবার) ভোরে বাড়ির পাশে চান্দে মড়লের ভিটায় লিচু গাছে লাশ ঝুলতে দেখে এলাকাবাসী নিহতের বাড়িতে খবর পাঠায়।লাশ গাছে ঝুলে থাকা অবস্থায় নিহত শিক্ষার্থীর ব্যবহৃত মোবাইল ফোনটি পাশে পড়ে ছিল।ধারণা করা হচ্ছে,ঔ শিক্ষার্থীকে ধর্ষণ শেষে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।নিহত শিক্ষার্থী স্থানীয় আঠারদানা উচ্চ বিদ্যালয় থেকে ২০১৫সালে এসএসসি পরীক্ষা পাশ করে আর কলেজে ভর্তি হয়নি।

নিহতের বাবা আব্দুল মতিন জানান,আমার মেয়ে রাতে খাবার খেয়ে ছোট মেয়ে সুমাইয়াকে সাথে নিয়ে আলাদা ঘরে ঘুমাতে যায়।কোন শয়তানের বাচ্ছারা আমার মেয়েডার ডেকে নিয়ে সর্বনাশ করে হত্যার পর লাশ গাছে ঝুলিয়ে রাখে।আমি এর সঠিক বিচার চাই।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী জানান,হত্যার সকল আলামত জব্দ করা হয়েছে।আলামত গুলো পরীক্ষা নিরিক্ষার পর জানা যাবে প্রকৃত ঘটনা। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই