তারিখ : ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এলজিএসপির টাকায় স্কুলের নতুন ভবন

গৌরীপুরে এলজিএসপির টাকায় স্কুলের নতুন ভবন
[ভালুকা ডট কম : ১৭ জুন]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং ইউনিয়নে শালীহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীর সংখ্যা পাঁচ শতাধিক। প্রয়োজনীয় শ্রেণিকক্ষের অভাবে দীর্ঘদিন ধরে এ স্কুলের শিক্ষার্থীদের পাঠদান ব্যাহত হচ্ছিল। বিষয়টি উপলব্দি করে অবশেষে এলজেএসপির বরাদ্দকৃত টাকায় একটি বিশাল হাফ বিল্ডিং ঘর নির্মাণ করে দিলেন ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন।

স্কুলের প্রধান শিক্ষক শেখ মোঃ আবু সাঈদ স্কুলের এ নতুন ভবন নির্মাণ করে দেয়ায় ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এতে স্কুলের শিক্ষার্থীদের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হয়েছে। নতুন ভবনটিতে ১৫০ জন শিক্ষার্থীর পাঠদান দেয়া সম্ভব হবে।

ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন জানান, এলজিএসপি-৩ এর ২০১৮-১৯ অর্থবছরে ১০ লাখ টাকা বরাদ্দে ৪৮ ফুট দৈর্ঘ্য ও বারান্দাসহ ১৬ ফুট প্রস্থ স্কুলের এ হাফ বিল্ডিং ঘরটি নির্মাণ নির্মাণ করা হয়েছে।

তিনি বলেন, এর আগে এলজিএসপির বরাদ্দকৃত টাকার পরিমাণ কম থাকায় এলাকায় কোন টেকশই উন্নয়ন কাজ সম্পন্ন করা যেতো না। এখন বরাদ্দ বৃদ্ধি পাওয়ায় বিভিন্ন টেকশই উন্নয়ন কাজ সম্পন্ন করা সম্ভব হবে। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই