তারিখ : ১১ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মৃত্যুর ৮দিন পর প্রতিবেদন এলো করোনা পজেটিভ

নওগাঁয় মৃত্যুর ৮দিন পর প্রতিবেদন এলো করোনা পজেটিভ
[ভালুকা ডট কম : ০৪ জুলাই]
নওগাঁর নিয়ামতপুর উপজেলার ক্ষুদ্রচাম্পা গ্রামের ৬০বছরের কৃষক ইসাহাক আলী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার মৃত্যুর ৮দিন পর প্রতিবেদন এলো যে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মুনজুর-এ-মুর্শেদ শনিবার বিষয়টি নিশ্চিত করে জানান যে কৃষক ইসাহাক আলী করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে প্রথমে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে করোনা আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন। এরপর গত২৫জুন তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর তিনি নিজ বাড়িতে গিয়ে গ্রাম্য এক চিকিৎসকের চিকিৎসা নিচ্ছিলেন। ২৭জুন তিনি মারা যান।

গত ৩জুলাই প্রতিবেদন আসে যে কৃষক ইসাহাক আলী করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। এ ঘটনায় ওই গ্রামের সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ৭জন মারা গেলেন। এছাড়াও জেলার মহাদেবপুর উপজেলায় ২জনের করোনা পজেটিভ এসেছে। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত মোট রোগীর সংখ্যা ৫৪২জন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই