তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা

কালিয়াকৈরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যা
[ভালুকা ডট কম : ১৬ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে পরকিয়া প্রেমিকের বাড়িতে প্রেমিকার আত্মহত্যার ঘটনা ঘটেছে।  উপজেলার রাখালিয়াচালা গ্রামের আরিফ মিয়ার বাড়িতে শুক্রবার সকাল ১১টায় এই ঘটনা ঘটে।

জানা যায়, কালিয়াকৈর উপজেলার রাখালিয়া চালা গ্রামের তারা মিয়ার মেয়ে সালমা (৪০) এর সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের সামসুল মিয়ার ছেলে আরিফ মিয়া(৪৫) এর সাথে পরক্রিয়া সর্স্পক ছিল। উভয়ই বিবাহিত এবং তাদের সন্তানাদি আছে। পরকীয়ার সম্পর্কের জেরে গত ৩০.০৬.২০২২ইং তারিখ নোটারী পাবলিক এর মাধ্যমে তিনশত টাকার স্ট্যাম্পে তারা বিবাহ করে এবং ধর্মীয় শরিয়া মোতাবেক বিবাহ ও আরিফের ঘরে তুলে নেয়ার জন্য দাবী করে আসছিল সালমা।

স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিকট দেন দরবার করে কোন সমাধান না হওয়ায় রাগে দুঃখে আজ সকাল ১১.০০ ঘটিকার সময় রাখালিচালা গ্রামের পরক্রিয়া প্রেমিকের তালাবদ্ধ টিনসেড বাসার একটি কক্ষের তালা ভেঙ্গে ঘরের সিলিং এর আড়ার সাথে ফাঁস  লাগিয়ে  আত্নহত্যা করে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) ছাব্বির হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায়পরকীয়া প্রেমিক পলাতক রয়েছে।  #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই