তারিখ : ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

সখীপুরে মেয়রের পরিবারের তিনজনসহ ৫ জন আক্রান্ত

সখীপুরে মেয়রের পরিবারের তিনজনসহ ৫ জন করোনায় আক্রান্ত
[ভালুকা ডট কম : ১০ জুলাই]
সখীপুর পৌরসভার মেয়র করোনায় আক্রান্ত হওয়ার পর ওই পরিবারের তিন জনসহ ৫ জন আক্রান্ত হয়েছেন। শুক্রবার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুস সোবহান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত বুধবার পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার আনোয়ার খান মডার্ন হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুস সোবহান জানান, গত বুধবার পৌরসভার মেয়রের দেহে করোনা শনাক্ত হয়। এর পর তার স্ত্রী, ছেলে, ছেলের বউ, নাতি ও বাড়িতে থাকা এক কর্মচারীসহ পৌরসভার এক ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে শুক্রবার সকালে তাদের জানানো হয়েছে মেয়রের স্ত্রী হাসিনা আজাদ (৫৫), ছেলের বউ শারমিন সেলিম জ্যোতি (২৮), নাতি আদিয়ান রাজ আজাদ (৪), বাড়িতে থাকা কর্মচারী কার্তিক দাস ও পৌরসভার ৫ নং ওয়ার্ডের মজিবুর রহমানের ছেলে মোশারফ হোসেনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তারা নিজ নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকৎসা নিচ্ছেন বলেও তিনি জানান।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই