তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে হত্যার চেষ্টা ঘটনায় মামলা

করোনা নমূনা সংগ্রহের নামে
রাণীনগরে হত্যার চেষ্টা ঘটনায় মামলা
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের কথা বলে এক গৃহবধূকে হত্যা চেষ্টায় ভূয়া নারী স্বাস্থ্য কর্মীর বিরুদ্ধে ওই গৃহবধূর স্বামী সুপদ পাল বাদি হয়ে শনিবার রাতেই বর্ণা (২৬) কে আসামী করে রাণীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে আসামী বর্ণাকে রবিবার বিকেলে জেল হাজতে প্রেরণ করেছে। পুলিশ বলছে কি কারণে গৃহবধূকে হত্যার চেষ্টা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য যে, গত শনিবার প্রকাশ্য দিবালকে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা পাল পাড়া গ্রামের সুপদ পালের স্ত্রী প্রতিমা রাণীর বাড়িতে বর্ণা নামের মাস্ক পড়া মুখ ঢেঁকে এক ভূয়া নারী স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসের নমূনা সংগ্রহ করতে বাড়িতে প্রবেশ করে। এসময় প্রতিমা রাণীর স্বামী বাড়িতে না থাকার সুবাদে ঘরে বসে বিভিন্ন রসালো গল্পের এক পর্যায়ে তার করোনা ভাইরাস আছে, এমন কথা বলে প্রতিমার দুই কপি ছবি ও ভোটার আইডি কার্ডের ফটোকপি দরকার বলে জানায়। স্বাস্থ্যকর্মী বর্ণার কথা মতো  প্রতিমা তার ভাসুরকে পার্শ্বের একটি বাজারে আইডি কার্ডের ফটোকপি করতে পাঠায়। এমন সুযোগে ওই ভূয়া স্বাস্থ্য কর্মী বর্ণা প্রতিমা রাণীর গলাটিপে হত্যার চেষ্টা করে। ধস্তা ধস্তির এক পর্যায়ে তার আত্ন চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে বর্ণা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালানোর চেষ্টা করলে গ্রামবাসিরা তাকে আটক করে পুলিশের নিকট সোর্পদ করে।

মামলার তদন্তকারি কর্মকর্তা রাণীনগর থানার এস আই সেলিনা পারভিন জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কি কারণে সে গৃহবধূকে হত্যার চেষ্টা করলো তা তদন্ত সাপেক্ষে ঘটনার মূল রহস্য বের করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই