তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিদ্যুৎ স্পৃষ্টে বাড়ি ফেরা হলোনা শুকুরজানের

কালিয়াকৈরে বিদ্যুৎ স্পৃষ্টে বাড়ি ফেরা হলোনা শুকুরজানের
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]  
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাতৈল ভিটি এলাকায় বিদ্যুতের অবৈধ পার্শ সংযোগের তারে স্পৃষ্ট হয়ে শুকুরজান (৬০) নামে এক নারী ও একটি গবাদি পশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার চাতৈলভিটির আমিন মডেল টাউন আবাসন এলাকার খোলা মাঠে। নিহত শুকুরজান কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের পূর্ব বাইদগাঁও এলাকার দুর্জন আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লোকমান হোসেন অনেকদিন যাবৎ আমিন মডেল টাউন আবাসন এলাকার নিজ বাসার বিদ্যুতের মিটার থেকে অবৈধভাবে বিদ্যুতের চিকন তার মাটির উপর দিয়ে টেনে প্রায় দুইশত মিটার দুরে বাজারের তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে নেয়। বিদ্যুতের তারে এলাকার লোকজন মাঝেমধ্যে শর্ট খেয়ে আহত হতো। এনিয়ে এলাকাবাসী একাধিকবার লাইনটি সরিয়ে নিতে বললেও প্রভাবশালী লোকমান হোসেন কোন কর্ণপাত করেননি।

শুক্রবার বিকেলে শুকুরজান নামের এক নারী আমিন মডেল টাউন মাঠে গরম্ন আনতে যায়। গরম্ন নিয়ে আসার সময় লোকমান হোসেনের বিদ্যুতের অবৈধ তারে জড়িয়ে গরম্নসহ তিনি ঘটনাস্থলেই মারা যান।
আমিন মডেল টাউনের ব্যবস্থাপনা পরিচালক রাব্বানি হোসেন বলেন, আমিন মডেল টাউন যখন জমির মালিক ছিল তখন থেকে লোকমান হোসেনের অবৈধ এবং অরক্ষিত বিদ্যুতের পার্শ সংযোগের তারটি মাটির উপড় দিয়ে নেয়া হয়েছিল। লোকমান হোসেনকে বার বার অরক্ষিত তার অপসারন করতে বলা হলেও সে তার অপসারন করেনি। যদি ঐ সময় অবৈধ তার অপসারন করা হতো তাহলে আজ মৃত্যুর এমন ঘটনা ঘটতো না।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনোয়ার হোসেন বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। লাশ সন্ধ্যায় ময়নাতদন্ত্মের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের কেউ অভিযোগ দিলে আমলে নিয়ে মামলা করা হবে। তা নাহলে অপমৃত্যুর মামলা হবে।#

     




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই