তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

শ্রীপুরে বিয়ের নামে প্রতারণার অভিযোগ

শ্রীপুরে বিয়ের নামে প্রতারণার অভিযোগ
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
গাজীপুরে শ্রীপুরে এক কৃষকলীগ নেতা ভ’য়া কাবিন তৈরী করে এক পোষাক শ্রমিককে ভাড়া বাসায় রেখে গত ৩ বছর ধরে স্বামী স্ত্রী হিসেবে ঘর সংসার করছে। পোষাক শ্রমিকের সরলতার সুযোগ নিয়ে  ২ ভরি স্বর্ণলংকার ও পর্যায়ক্রমে আড়াই লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বিয়ের স্বীকৃত চাইতে গেলে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতো। পোষাক শ্রমিক স্থনীয় কেওয়া বাজারের সিজি কারখানার শ্রমিক। সে মাওনা চৌরাস্তা পূর্ব পাশে ফজলুল হকের বাড়ির ভাড়াটিয়া।এ ঘটনায় পোষাক শ্রমিক শুক্রবার বিকেলে বাদী হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত শহিদুল ইসলাম টেংরা পশ্চিখন্ড এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। সে তেলিহাটি ইউনিয়ন কৃষকলীগের সভাপতি।

থানার অভিযোগ ও পোষাক শ্রমিক জানায়,কারখানার চাকরী করার সময় আসা যাওয়া পথে আমাকে বিরক্ত করতো। এক পর্যায়ে আমি তাকে সরলতার বিশ্বাসে বিয়ে প্রস্তাবে রাজি হই। সে একজন কাজী এনে ভ’য়া কাবিন করে আমার সাথে ঘর সংসার করে। আমি তাকে আমার বিয়ের কাবীন নামা দেখাইতে চাইলে দেয় দিচ্ছি করে তিন বছর সময় অতিবাহিত করে। গত শুক্রবার (১৮ সেপটেম্বর) বিকেলে আমার ভাড়া বাসায় আসলে আমার কাবিনের কাগজ চাইলে আমাকে বেদড়ক মারধর করে। পরে আমাকে জানাই সে আমাকে বিয়ে করে নাই। বরং উল্টো আমাকে এলাকা ছেড়ে চলে যেতে হুমকি দেয়। এখন আমি আমার জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছি।  ঘটনার পর থেকে কৃষকলীগ নেতা শহিদুল ইসলাম পলাতক রয়েছে।

এ ব্যপারে  শ্রীপুর উপজেলা কৃষকলীগের সভাপতি কবীর হোসেন জানান একজন পোষাক শ্রমিকের সাথে স্বামী স্ত্রী হিসেবে ঘর সংসার করার পর প্রতারণার অভিযোগ প্রমাণিত হলে তার বিরোদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।।শ্রীপুর থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) খোন্দাকার ইমাম হোসেন বলেন বিয়ে প্রতারণার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই