তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কালিয়াকরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রফতার

কালিয়াকরে ৮০পিচ ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রফতার
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকরে ৮০পিচ ইয়াবা ট্যাবলেটসহ শিউলি আক্তার (২৬) নামে কুক্ষাত এক নারী মাদক ব্যাবসায়ীকে গ্রফতার করেছে কালিয়াকর থানা পুলিশ। সমবার দুপুরে উপজেলার উত্তর হিজলতলী এলাকা থেকে তাকে গ্রফতার করা হয়। গ্রফতারকৃত শিউলি উপজেলার গাবতলী গ্রামের মা: আমির হাসনের স্ত্রী। সে দীর্ঘদিন যাবৎ উপজেলার বাজহিজলতলী গ্রামের খাকনের বাড়িতে ভাড়া থকে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছি বলে অভিযাগে জানা যায়।

জানা যায়,কালিয়াকর থানা পুলিশ গাপন সংবাদের ভিত্তিতে ওই দিন দুপুরে উপজেলার উত্তর হিজলতলী গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রফতার করে। এসময় শিউলির শরীর তল্লাশী করে কাগজে মাড়ানো অবস্থায় ৮০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মাদক আইনে মামলা হয়েছে। গ্রফতাকৃত মাদক ব্যবসায়ী শিউলিকে গাজীপুর কার্ট হাজতে প্ররণ করেছে। কালিয়াকর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মা: মনোয়ার হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই