তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে মেয়রের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া-মাহফিল

গৌরীপুরে মেয়রের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিনে দোয়া-মাহফিল
[ভালুকা ডট কম : ২৮ সেপ্টেম্বর]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের উদ্যোগে সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার হল রুমে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় মোনাজাত পরিচালনা করেন গৌরীপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক মোঃ মাঈন উদ্দিন।

এতে অংশগ্রহন করেন গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, নুরুল ইসলাম, এমরান মুন্সী, মোঃ নাজিম উদ্দিন, পৌর মহিলা কাউন্সিলর শিউলী চৌধুরী, দিলুয়ারা আক্তার, জেসমিন আক্তার, প্রশাসনিক কর্মকর্তা জয়নাল আবেদীন, লাইসেন্স পরিদর্শক মোঃ আতাউর রহমান, হিসাব রক্ষক মঞ্জুরুল হক,স্যানেটারী ইন্সপেক্টর মোঃ শফিকুল ইসলামসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই