তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় এতিমদের সঙ্গে সন্তানের জন্মদিন উদযাপন

ওগাঁয় এতিমদের সঙ্গে সন্তানের জন্মদিন উদযাপন করলেন এসিল্যান্ড রফিকুল
[ভালুকা ডট কম : ২২ আগস্ট]
নওগাঁয় এতিম শিশুদের সঙ্গে ছেলের জন্মদিন উদযাপন করেছেন সদর উপজেলার সহকারি কমিশনার (ভ’মি) মো. রফিকুল ইসলাম। সম্প্রতি তিনি তার ছেলে রাইয়ান আব্দুল্লাহর দ্বিতীয় জন্মদিন উপলক্ষ্যে নওগাঁর সরকারি শিশু পরিবারের নিবাসীদের উন্নত মানের খাবার পরিবেশন ও এক দোয়া মাহফিলের আয়োজন করেন।

সাধারনরত এতিমদের নিয়ে কেউ এমন ব্যতিক্রমী আয়োজন করে না তাই এই সময় শিশু নিবাসের এতিম শিশুদের চেহারায় খুশির ঝিলিক লক্ষ্য করা গেছে। এসময় শিশু নিবাসে আনন্দঘন এক পরিবেশের সৃষ্টি হয়। সহকারি কমিশনার (ভ’মি) মো. রফিকুল ইসলামের পরিবারের সদস্য, জেলা সমাজসেবা কর্মকর্তা নূর মোহাম্মদ, উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক, উপজেলা প্রশাসন ও শিশু নিবাসের কর্মকর্তা-কর্মচারীরাও এসময় উপস্থিত ছিলেন।

এই বিষয়ে সহকারি কমিশনার (ভ’মি) মো. রফিকুল ইসলাম বলেন, এতিমরা স্বাভাবিক শিশুদের মতো। তারাও আমাদের সন্তানের সমতুল্য। তাই তাদেরকে নিয়ে আমাদের ভাবা উচিত। সরকারের পাশাপাশি আমরা যদি বিভিন্ন আচার-অনুষ্ঠান এই এতিমদের সঙ্গে উদযাপন করি তাহলে এই শিশুরাও আমাদের আদরের সন্তানদের মতো উৎসাহ আর উদ্দিপনা নিয়ে নিজেকে গড়ে তোলার অনুপ্রেরণা পাবে। তাই আমি বাসায় অযথা জমকালো আয়োজন না করে এই এতিমদের এক বেলা ভালো খাবার খাওয়াতে পেরে অনেক খুশি। এদের দোয়া আমার সন্তান ও পরিবারের জন্য আগামীর দিনের পাথেয় হয়ে থাকবে।

জেলা সমাজসেবা কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন, এই আয়োজন সত্যিই একটি ব্যতিক্রমী আয়োজন। সচরাচর এই এতিমদের নিয়ে সরকার ছাড়া স্বাভাবিক ভাবে কেউ ভাবে না। এই শিশুদের আমরা অনেকটাই ভিন্ন জগতের সৃষ্টি মনে করি। এরাও এই সমাজের একটি বড় অংশ। এদের প্রতি আমাদের বেশি বেশি ¯েœহ মাখা সুদৃষ্টি প্রদান করা উচিত। কারণ আমাদের মহানবী এতিম ছিলেন তাই আল্লাহ ও মহানবী এতিমদের পছন্দ করতেন। তাই আমরাও এই এতিমদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠান উদযাপন করলে এই শিশুদের বড় হওয়ার মনোবল অনেক বৃদ্ধি পাবে। এতিমদের নিয়ে এমন আয়োজন করায় এসিল্যান্ড মহোদয়কে ধন্যবাদ জানাই।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই