তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বঙ্গমাতার জন্ম বার্ষিকী উদযাপন

নানা কর্মসূচির মধ্যদিয়ে নওগাঁয় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ০৮ আগষ্ট]
“সংগ্রাম-স্বাধীনতা প্রেরণায় বঙ্গমাতা” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নানা কর্মসূচির মধ্যদিয়ে নওগাঁয় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তন কর্তৃক মঙ্গলবার সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভা, সেলাই মেশিন ও অনুদানের অর্থ বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. গোলাম মওলা। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল রানার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মো. গাজিউর রহমান, সিভিল সার্জন ডা: আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ইশরাত জাহান। এছাড়াও অনুষ্ঠানে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ আবুল কালাম আজাদ, জেলা সমাজসেবা কর্মকর্তা নুর মোহাম্মদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম রফিক, নির্বাহী কর্মকর্তা এস.এম. রবিন শীষ, জেলা ও সদর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগন, বিভিন্ন শ্রেণিপেশার গন্যমাণ্য ব্যক্তি প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রশিক্ষণপ্রাপ্ত ৮০জন দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন, ৪০জনকে নগদ অর্থের চেক বিতরণ, কম্পিউটার এপ্লিকেশন প্রোগ্রামের প্রশিক্ষণপ্রাপ্ত ১৭৯ জনের মাঝে আর্থিক অনুদানের চেক-সনদপত্র ও ৭৮টি মহিলা সমিতির অনুকূলে ২০২২/২০২৩ অর্থ বছরে বরাদ্দকৃত আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই