তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে কারখানায় আগুনে পুড়ে এক নারী শ্রমিকের মৃত্যু

কালিয়াকৈরে এফবি ফুটওয়ার কারখানায় আগুনে পুড়ে এক নারী শ্রমিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরের উলুসাড়া এলাকায় এফবি ফুটওয়ার কারখানার নারী শ্রমিক আগুনে পুড়ে মারা গেছে । নিহত গোলাপী আক্তার(৩০)কুড়িগ্রামের চিলমারী থানার বালাবাড়িহাট এলাকার আইনুল ইসলামের স্ত্রী ।

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে কারখানার ভিতরে বিকট শব্দে একটি বৈদ্যুতিক মটার বিস্ফোরিত হয়ে আগুনের সুত্র হয় । মুহুর্তের মধ্যেই আগুন পুড়ে কারখানায় ছড়িয়ে পড়ে । আগুনে পুড়ে যায় কারখানার বিভিন্ন প্রকার মুল্যবান মেশিনপত্র, কেমিক্যাল ও জুতা তৈরির সরঞ্জাম । কালিয়াকৈর, সাভার ইপিজেড ও মির্জাপুর ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট প্রায় ৬ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে । আগুন লাগার সময় তাড়াহুড়ো করে কারখানা থেকে বের হওয়ার সময় অন্তত ৫ শ্রমিক আহত হয়। আগুনে আটকাপড়ে পুড়ে অঙ্গার হয় গোলাপী আক্তার নামে এক শ্রমিক । সকালে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, নিহতে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই