তারিখ : ০৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে ধর্ষন মামলার প্রধান ২আসামী গ্রেফতার

সান্তাহারে ধর্ষন মামলার প্রধান ২আসামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
নওগাঁর পার্শ্ববর্তি সান্তাহার শখের পল্লী পার্কে কাজ শেষ করে বাড়ী ফেরার পথে এক নারী কর্মচারীকে উঠিয়ে নিয়ে গিয়ে দল বেঁধে ধর্ষন মামলার প্রধান দুই আসামিকে এক বছর পর সান্তাহার টাউন ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমানের নেতৃত্বে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার সান্তাহার পৌর শহরের রথবাড়ি মহল্লর সৈয়দ আলীর ছেলে জহুরুল ইসলাম (২৭) ও আইয়ুব আলীর ছেলে নাহিদ হোসেন (২৯)।

উল্লেখ্য, ২০১৯ সালের ৮সেপ্টেম্বর রাত সাড়ে ৭টার দিকে শখের পল্লী পার্কে কর্মরত এক নারী শ্রমিক কাজ শেষ করে সন্ধা ৭টার সময় ভ্যান যোগে বাড়ী ফেরার পথে সান্তাহার তিয়রপাড়া ব্রীজের নিকট পৌছলে ৮/৯ জন যুবক ভ্যান চালককে মারপিট করে ওই নারী শ্রমিককে জোড় পূর্বক ভ্যান থেকে নামিয়ে খালের পাড়ে নিয়ে গিয়ে গন ধর্ষন করে রেখে যায়। পরে সংবাদ পেয়ে ওই নারীর স্বজনরা তাকে খালের পাড় থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। ধর্ষনের শিকার ওই নারী পরের দিন বাদী হয়ে ৯জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ সেই সময়ে ৩জনকে গ্রেফতার করেন এবং ধর্ষন মামলার প্রধান দুই আসামি জহুরুল ও নাহিদ কে এক বছর পর গত শুক্রবার রাতে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেফতার করেন। এ ব্যাপারে সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান দুই জনকে গ্রেফতারের কথা নিশ্চিত করে বলেন এই মামলায় মোট ৫জনকে গ্রেফতার করা হয়েছে।শনিবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই