তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শিশু চুরি হওয়ার দুই দিন পর উদ্ধার, স্বামী-স্ত্রী গ্রেপ্তার

শ্রীপুরে ভাড়াটিয়া দম্পতির পাঁচ মাস বয়সী শিশু চুরি হওয়ার দুই দিন পর উদ্ধার, স্বামী-স্ত্রী গ্রেপ্তার
[ভালুকা ডট কম : ২৯ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুরে এক ভাড়াটিয়া দম্পতির পাঁচ মাস বয়সী শিশু কন্যা রিভা মনি চুরি হওয়ার দুইদিন পর টাঙ্গইলের মির্জাপুর থেকে উদ্ধার করেছে শ্রীপুর থানা প্রলিশ। এসময় মিশু চুরির ঘটনার সাথে জড়িত স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুর দেড়টায় উপজেলার মিরদেওহাটা গ্রামের (সালামের বাড়ি) থেকে শিশুকে উদ্ধার করা হয়। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) আমিনুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।

আসামীরা হলেন টাঙ্গাইলের সখিপুর উপজেলার হাতিয়া রাজাবাড়ি গ্রামের হৃদয় মাহমুদের স্ত্রী মিতু ওরফে সোনালী (২৩) এবং তার স্বামী পাশের মির্জাপুর উপজেলার শশধরপটি গ্রামের বাদল মিয়ার ছেলে হৃদয় মাহমুদ (৩১)। আসামীরা ভিকটিমের সাথে একই বাড়িতে পাশের কক্ষে দুই মাস যাবত ভাড়ায় উঠে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) আমিনুল ইসলাম জানান, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা দিঘীরপার গ্রামের হাসান মিয়া প্রায় এক বছর আগে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে উপজেলার ধনুয়া (বড়চালা) গ্রামের আব্দুল আজিত মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় আর এ কে সিরামিক কারখানায় চাকুরি করে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে ওই শিশুর বাবা কারখানায় কাজে চলে যায়। আসামী সোনালী আক্তার প্রায়ই হাসান মিয়ার শিশু কন্যা রিভা মনিকে আদর করে কুলে নেয়। ওই দিন দুপুর ১২ টায় শিশুর মা রিভা মনিকে সোনালী আক্তারের কোলে দিয়ে গোসল করতে যায়। গোসল শেষে ২০ মিনিট পর সোনালী আক্তারের ঘরে গিয়ে মেয়েসহ সোনালী আক্তারকে দেখতে না পেয়ে সম্ভাব্য আশাপাশের সকল স্থানে খোঁজাখুজি শুরু করেন। পরদিন বুধবার (২৮ অক্টোবর) শিশু চুরির ঘটনায় শিশুর মা লাইজু বেগম বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা (নং ৮৫) দায়ের করে। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গইলের মির্জাপুর থেকে শিশু রিভা মনি ও দুই আসামী স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই