তারিখ : ০৪ ডিসেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর সড়ক দুঘটনায় নিহত এক

কালিয়াকৈর সড়ক দুঘটনায় নিহত এক
[ভালুকা ডট কম : ১২ নভেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আমতলী এলাকায় বৃহস্সপতিবার সকালে সিএনজি ও ট্রাকের সাথে  মুখামোখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি হলেন- উপজেলার বহেড়াতলী এলাকার আনার উদ্দিনের ছেলে রুহুল আমিন (৩৫)। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দপ্তরি ছিলেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বহেড়াতলী এলাকা থেকে বৃহস্পতিবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের কর্মস্থলে যাচ্ছিল সিএনজি যোগে।উপজেলার আমতলী এলাকায় আসলে সিএনজি সাথে ট্রাকের সাথে মুখামোখি সংঘর্ষ হয়ে ওই কলেজের দপ্তরি রুহুল আমিন নিহত হয় এবং শিশুসহ আরও ৪ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

কালিয়াকৈর থানার (এসআই) জামাল উদ্দিন জানান, ফুলবাড়ী-কালিয়াকৈর সড়কে আমতলী এলাকায় সিএনজি ট্রাকের সাথে সংঘর্ষে একজন ঘটনাস্থলেই নিহত হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই