তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পরকীয়ার অভিযোগে নওগাঁয় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

পরকীয়ার অভিযোগে নওগাঁয় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
নওগাঁ সদর উপজেলার হাড়িয়াগাছি গ্রামে স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক রয়েছে সন্দেহে তোফাজ্জল হোসেন ছকু (৩৬) নামের এক ব্যক্তিকে গাছের সাথে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের হলে আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপরতা শুরু করেছে।

পারিবারিক  ও পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার হাড়িয়াগাছি গ্রামের হাড়িয়াগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এমএলএসএস তোফাজ্জল হোসেন ছুকর সাথে অনেক আগে থেকেই একই গ্রামের দিলদার হোসেনের স্ত্রী মনি বেগমের প্রেমের সম্পর্ক রয়েছে বলে দিলদারসহ তার পরিবারের লোকজন সন্দেহ করে আসছিল দীর্ঘদিন ধরে। এই সন্দেহে গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় তোফাজ্জল হোসেন ছকুকে দিলদার হোসেন ও তার দলবল রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গাছের সাথে বেঁধে ব্যাপক মারধর করে। মারধরের এক পর্যায়ে ছকু জ্ঞান হারিয়ে ফেললে চুরির অভিযোগ এনে নওগাঁ সদর থানায় খবর দেয় দিলদার হোসেন। খবার পেয়ে পুলিশ আসলে ছকুর শারীরিক অবস্থা দেখে হাসপাতালে চিকিৎসার পরামর্শ দিয়ে পরিবারের নিকট হস্তান্তর করে চলে যায়।ছকুর পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে গিয়ে রাতে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। পরদিন বুধবার সন্ধ্যায় ছকুর শারীরিক অবস্থার অবনতি হতে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়। তোফাজ্জল হোসেন ছুক বিবাহিত এবং দুই সন্তানের জনক। মৃত্যুর খবর পাওয়ার পর থেকে দিলদার হোসেন ও তাঁর সাঙ্গপাঙ্গরা পলাতক রয়েছে।

পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার সাথে জড়িত সকলকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই