তারিখ : ১৯ জানুয়ারী ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শীতার্ত মানুষের মাঝে সাংসদ সবুজের কম্বল বিতরণ

শ্রীপুরে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে সাংসদ সবুজের কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ০৭ জানুয়ারী]
গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর-৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ শ্রীপুরের একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নের দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছেন। বুধবার রাত ১০টার দিকে শ্রীপুর পৌরসভার খাসপাড়া, ওয়েদ্দাদিঘী ও পূর্বপাড়া এলাকার দরিদ্র শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে বিতরণ কাজের উদ্বোধন করেন।

সাংসদ সাংবাদিকদের জানান, পর্যায়ক্রমে শীতার্ত দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ৬ হাজার কম্বল বিতরণ করা হবে। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সহায়তায় এসব কম্বল বিতরণ করা হচ্ছে। কম্বল পেয়ে খাসপাড়ার বাসিন্দা ষাটোর্ধ রীনা বেগম বলেন, কম্বল কেনার সামর্থ আমাদের নাই, এসময়ে শীত নিবারনে সবুজ ভাই যে কম্বল দিয়েছেন তা আমাদের মতো মানুষের জন্য বিরাট উপহার। একই এলাকার বাসিন্দা মোন্তাজ উদ্দিন বলেন, সবুজ ভাইয়ের এ কাজে বিত্তবান সকলের এগিয়ে আসা উচিত। এতে আমাদের মতো দরিদ্র মানুষেরা প্রচন্ড শীত থেকে নিজেদের কিছুটা হলেও রক্ষা করতে পারবে।

বিতরণের সময় উপস্থিত ছিলেন উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, পৌর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা, উপজেলা আওয়ামীলীগের নেতা মাসুদ আলম ভাঙ্গী, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, শ্রীপুর পৌর কমিউনিটির পুলিশের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দিপু প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই