তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ভ্রাম্যমান আদালতে দুইজনকে কারাদন্ড

কালিয়াকৈরে ভ্রাম্যমান আদালতে দুইজনকে কারাদন্ড
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর জুয়া খেলার অপরাধে দুই মাদকসেবীকে ১০ দিনর বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গবার দুপুরে উপজলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রট আদনান চৌধুরী এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

দন্ডপ্রাপ্তরা হলো- কালিয়াকৈর উপজেলার টান কালিয়াকৈর এলাকার আলী আজমের ছেলে সাবির হাসন রিফাত (২০) ও পাশের ছোট লতিফপুর এলাকার আব্দুল হকের ছেলে রবিন হাসন (১৯)।

ভ্রাম্যমান আদালত ও পুলিশ সূত্র জানা যায় সোমবার বিকালে তারা দুজনসহ কয়েকজন উপজেলার টান কালিয়াকৈর এলাকায় মাদক সেবন করে জুয়া খেলছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানার এএসআই ইমরান হাসনের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে মাদকসেবী রিফাত ও রবিনকে আটক করে  থানায় নিয়ে আসে। পরে মঙ্গলবার দুপুরে উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করন। এসময় প্রকাশ্য জুয়া খেলার অপরাধ ওই দুই মাদকসেবীকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী জানান, জুয়া খেলার অপরাধে ওই দুজনকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই