তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ব্যবসায়ীকে ডেকে নিয়ে অমানুষিক নির্যাতন

কালিয়াকৈরে কাঠ ব্যবসায়ীকে ডেকে নিয়ে অমানুষিক নির্যাতন
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে সোহরাব হোসেন (৩৮) নামে এক কাঠ ব্যবসায়ীকে কৌশলে ডেকে নিয়ে অমানুষিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায নির্যাতিত সোহরাব বাদী হয়ে বুধবার সকালে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার নিশিন্দাহাটি গ্রামের মো: করম আলীর পুত্র সোহরাব হোসেনের সাথে উপজেলার সাজনধারা গ্রামের মো: কলুম উদ্দিনের পুত্র আলমের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে আলমের নেতৃত্বে একদল সন্ত্রাসী কাঠ বিক্রির কথা বলে কৌশলে সোহরাবকে উপজেলার কালামপুর এলাকায় ডেকে নেয়। সেখানে একটি বাড়িতে আটকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি বাইরাইয়া তাকে অমানুষিক নির্যাতন করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা সোহরাবের পকেট থেকে ৬৫হাজার টাকা ও তার গলা থেকে একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে ছেড়ে দেয়। খবর পেয়ে তার আত্মীয় স্বজনরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করে। কালিয়াকৈর থানার ডিওটি অফিসার মো: মোয়াজ্জেম হোসেন অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই