তারিখ : ০২ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় র‌্যাবের হাতে ট্রাক থেকে গাঁজা উদ্ধার,আটক-৩

নওগাঁয় র‌্যাবের হাতে ধানের ট্রাক থেকে ৪০কেজি গাঁজা উদ্ধার,আটক-৩
[ভালুকা ডট কম : ০৮ মে]
নওগাঁয় অভিনব কায়দায় ধান বোঝায় ট্রাকে করে বহন করে নিয়ে যাওয়ার সময় ধানের বস্তার ভিতর থেকে ৪০কেজি গাঁজা এবং বহনকারী ট্রাকসহ ৩জন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-৫ সূত্রে জানা গেছে শুক্রবার বিকেলে জেলার মহাদেবপুর উপজেলার নাওহাটা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার ফাতেয়াবাদ গ্রামের কনু মিয়ার ছেলে রাসেল মিয়া (২৫), জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বালিঘাটা বাজার এলাকার মৃত সুরুজ আলীর ছেলে ট্রাক ড্রাইভার আক্তার হোসেন (৩৮) এবং একই এলাকার মৃত ফরিদ শেখের ছেলে ট্রাকের হেলপার নাজিম শেখ (৩০)।

র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার মহাদেবপুর উপজেলার নাওহাটা এলাকায় অপারেশন পরিচালনা করে ৪০ কেজি গাঁজা, ৪৫ বস্তা ধান, গাড়ীর কাগজপত্র সহ বহনকারী একটি বড় ট্রাক, ১১শ টাকা, ৪টি মোবাইলসেটসহ তাদেরকে আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই