তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিষপানে নারীর আত্মহত্যা

কালিয়াকৈরে বিষপানে নারীর আত্মহত্যা
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈরে ইঁদুর মারা বিষ খেয়ে এক নারী আত্মহত্যা করেছে।সোমবার সকালে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। নিহত নারী হলেন কালিয়াকৈর উপজেলার  কোটবাড়ি এলাকার হাসেম আলীর মেয়ে পপি আক্তার (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, অসুস্থ মায়ের সাথে অভিমান করে পপি আক্তার আত্ম হত্যার উদ্দেশ্যে শনিবার দিনের বেলা বিষ পান করেন। পরিবারের লোকজন পপির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় বুঝতে পেরে চিকিৎসার জন্য প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থা অবনিত হওয়ায় চিকিৎসক মির্জাপুর কুমুদিনী হাসপাতালে রেফার্ড করে। চিকিৎসাধীন অবস্থায় বিষপানের দুইদিন পর মির্জাপুর কুমুদিনী হাসপাতালে সোমবার সকালে কর্তব্যরত চিকিৎসক পপি আক্তার কে মৃত ঘোষণা করেন। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সাইদুর রহমান সবুর  নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই