তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে নারীর মরদেহ উদ্ধার

ত্রিশালে নারীর মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে এক নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।রবিবার দিবাগত মধ্য রাতে স্থানীয়দের খবরের ভিত্তিতে হেপি আক্তার (২২) নামে এক নারীকে অচেতন অবস্থায় বসত ঘর থেকে উদ্ধার করা হয়।

স্থানীয়দের সহযোগীতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। হেপি আক্তার উপজেলার সাখুয়া ইউনিয়নের নগরচড়া গ্রামের মৃত বাচ্চু মিয়ার পুত্র রাসেল মিয়া (২৪) এর স্ত্রী। মৃত হেপি আক্তার নান্দাইল উপজেলার চড় বেতাগৈর ইউনিয়নের চর লক্ষীদিয়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় মৃতের বাবা বাদী হয়ে ত্রিশাল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন হাতে পেলে আরও বিস্তারিত জানা যাবে।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার
ত্রিশাল,ময়মনসিংহ



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই