তারিখ : ০৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে ক্লাবে ক্রীড়া ও সাংস্কৃতিক উপকরণ বিতরণ

গফরগাঁওয়ে কিশোর-কিশোরী ক্লাবে ক্রীড়া ও সাংস্কৃতিক উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁওয়ে কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পে আওতায় ক্লাব ম্যানেজমেন্ট কমিটির সভা, ক্রীড়া ও সাংস্কৃতিক উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে এবং মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন বাদল। এ সময় বক্তব্য রাখেন, প্রকল্পের জেলা ফিল্ড সুপার ভাইজার আছিয়া খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম ভূইঁয়া, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম, সালটিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, গফরগাঁও প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুস ছালাম সবুজ প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই