তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

থানায় অভিযোগ করায় বাশেঁর বেড়া দিয়ে জায়গা দখল

থানায় অভিযোগ করায় বাশেঁর বেড়া দিয়ে জায়গা দখল,পুকুরের মাছ বিক্রি
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের উদং গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র নিরীহ ব্যক্তি আব্দুল খালেক প্রতিপক্ষের দ্বারা অত্যাচারিত ও নির্যাতিত হওয়ায় থানায় অভিযোগ দায়ের করে। এছাড়া আব্দুল খালেকের পুকুরের মাছ নিধন, গাছপালা কেটে নেওয়া, বাড়ির সীমানার খুটি তুলে ফেলা সহ বিভিন্ন শারীরিক ও মানসিক নির্যাতনের কথা তুলে ধরে সাংবাদিকদের নিকট দারস্থ হলে পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

এতে করে একই গ্রামের প্রতিপক্ষ মৃত আছাব আলী পুত্র খোকন মিয়া, রুকন মিয়া, ওমর ফারুক ও আনির মিয়া গংরা ক্ষিপ্ত হয়ে বাদী আব্দুল খালেকের পুকুরের চারপাশে বাশেঁর বেড়া দিয়ে পুকুর দখল করে নেয় এবং পুকুরে চাষকৃত বিভিন্ন ধরনের মাছ ধরে বিক্রি করে দেয়। এ বিষয়ে আব্দুল খালেক ও তার স্ত্রী জাহানারা বেগম বাধাঁ প্রদান করলে তাদেরকে মারধর করে।

আব্দুর খালেক জানান, দীর্ঘদিন যাবত খোকন গংরা পূর্ব শত্রুতাবশত অহেতুক হয়রানি ও নির্যাতন করে আসছে। এছাড়া আমার ক্রয়কৃত সম্পত্তি (পুকুর) জোরপূর্বক দখলে নেওয়া সহ আমাকে ও আমার পরিবারকে পৈত্রিক সম্পত্তি থেকে ভিটেমাটি ছাড়া করার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। বর্তমানে নিরীহ আব্দুল খালেক ও তাঁর পরিবার আতংকের মধ্য বাড়িতে বসবাস করছে। উক্ত ভোক্তভোগী পরিবার উল্লেখিত প্রতিপক্ষের হাত থেকে রেহাই পেতে উর্ধ্বতন প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন।

প্রতিপক্ষ মোঃ খোকন মিয়া পুকুরের জায়গায় বাশেঁর বেড়া দেওয়ার কথা স্বীকার করে জানান, আমার জায়গায় আমি বেড়া দিয়েছি, এখানে তো দোষের কিছু নাই। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান আকন্দ জানান, সোমবার (২০ সেপ্টেম্বর) পুকুর দখলের খবর পেয়ে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কাগজপত্র দেখে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই