তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে সাড়ে ১২ লাখ টাকার হেরোইনসহ আটক-২

শ্রীপুরে সাড়ে ১২ লাখ টাকার হেরোইনসহ আটক-২
[ভালুকা ডট কম : ০১ অক্টোবর]
গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে অভিযান পরিচালনা করে হেরোইনসহ দু'জনকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ । বৃস্পতিবার রাত ৯টার সময় উপজেলার জৈনা বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার আবদার গ্রামের মৃত আঃ রহমানের ছেলে মানিক মিয়া (৩৫) ও  হাসান আলীর ছেলে মো. মামুন হোসেন (২৮)।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এস.আই) শহিদুল ইসলাম মোল্লা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আবদার এলাকায় অভিযান পরিচালনা করে দু'জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এসময় গ্রেফতারকৃত মামুনের থাকার ঘরে তল্লাশি করে তোষকের নিচ থেকে ২৫০ গ্রাম হেরোইন পাওয়া যায়,যার আনুমানিক মূল্য ১২লাখ ৫০হাজার টাকা। এসময় তাদের অপর সহযোগি জহিরুল ইসলাম পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এঘটনায় আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদেরকে শুক্রবার দুপুরে গাজীপুর আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই