তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রাণীনগরে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৭ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে প্রস্তুতি সভা ও মন্ডপে মন্ডপে অনুদান বিতরন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ৮টি ইউনিয়নে এবার ৫১টি মন্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন কর্র্তৃক আয়োজিত আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা ও সরকারি অনুদানের ডিও বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি চন্দন কুমার মহন্ত, উপজেলার ৫১টি পূজা মন্ডপের নেতৃবৃন্দ। এসময় প্রতিটি মন্ডপে করোনা ভাইরাস প্রতিরোধে পূজা সংশ্লিষ্ট ব্যক্তি ও দর্শনার্থীদের অবশ্যই মাস্ক পরিধানের বিষয়ে স্বেচ্ছসেবক দলকে সজাগ থাকার আহ্বান জানান প্রধান অতিথি। এছাড়াও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সতর্ক থেকে যে কোন ধরনের অপ্রীতিকর অবস্থা সৃষ্টিকারীদের আইনের আওতায় আনার নির্দেশনা প্রদান করেন তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই