তারিখ : ২০ ফেব্রুয়ারী ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ শোভা

রায়গঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ শোভা যাত্রা আলোচনা সভা ও সংকীর্তন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৬ সেপ্টেম্বর]
সিরাজগঞ্জের রায়গঞ্জে সনাতন ধর্মালম্বীদের যুগবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আনন্দ  শোভা যাত্রা, আলোচনা সভা ও সংকীর্তন অনুষ্ঠিত হয়েছে।বুধবার  সকালে রায়গঞ্জ কেন্দ্রীয় গোপালজিউ মন্দিরের  আয়োজনে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে  মন্দির প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য আনন্দ  শোভাযাত্রা বের হয়ে চান্দাইকোনা বাজার এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে সকাল ১১টায় গোপালজিউ মন্দির কমিটির সভাপতি ডা: শচীন্দ্র বসাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রবীর কুমার নাগ উত্তমের সঞ্চালনয় এক আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হোসেন মনসুর।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, চান্দাইকোনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান খান, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ডাঃ চন্দন কুমার সরকার, স্থানীয় ইউপি সদস্য বাদশা সিরাজী প্রমুখ।পরে দেশ ও জাতীর মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়। এছাড়াও গোপালজিউ মন্দিরে জন্মাষ্টমী উপলক্ষে দিনভর গীতাপাঠ, পুজার্চনাসহ রাত অবধি সংকীর্তন চলতে থাকে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই