তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

রায়গঞ্জে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
রায়গঞ্জে যথাযথ মর্যাদায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে। শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি উদযাপন উপলক্ষে রায়গঞ্জ কেন্দ্রীয় গোপালজিউ মন্দিরে দিনব্যাপী কর্মসূচি গ্রহন করা হয়। কর্মর্সূটির মধ্যে ছিল গীতা পাঠ, সংকীর্তন, বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা।

রায়গঞ্জ কেন্দ্রীয় গোপালজিউ মন্দির চান্দাইকোনায় সকাল ১০টায় গীতাপাঠ ও সংকীর্তনের পর বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। মঙ্গল শোভাযাত্রা শেষে শুরু হয় আলোচনা সভা। সভাপতিত্ব করেন উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি ডাঃ চন্দন কুমার সরকার। প্রধান অতিথি ছিলেন, স্থানীয় এমপি অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ।

বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও চান্দাইকোনা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান খান, উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল হাদী আলমাজি জিন্নাহ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়, উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেনে তালুকদার, ইউএনও তৃপিকণা মন্ডল, মলিন কুমার নাগ, ডাঃ শচীন্দ্র নাথ বসাক, ডাঃ গজেন্দ্র নাথ মাহাতো, অচিন্ত্য কুমার নাগ, প্রবীর কুমার নাগ প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই