তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তাড়াশে শিবরাত্রি ব্রত পালিত

তাড়াশে শিবরাত্রি ব্রত পালিত
[ভালুকা ডট কম : ০১ মার্চ]
সিরাজগঞ্জের তাড়াশের চৌপাকিয়া শিবস্থানে যথাযথ ভক্তিভরে শ্রী শ্রী শিবরাত্রি ব্রত পালিত হয়েছে। চৌপাকিয়া শ্রী শ্রী শিববিগ্রহ সেবক কমিটির পক্ষ থেকে মঙ্গলবার চতুর্দশী তিথিতে এই ব্রত উদযাপিত হয়। মধ্যাহ্নে শ্রী শ্রী শিব পূজা সম্পন্ন করেন পুরোহিত শ্রী অনিল চন্দ্র চক্রবর্তী। সন্ধ্যা থেকে মধ্যরাত অবধি চলে সংকীর্তন।

চৌপাকিয়া ও পাশর্বর্তী কয়েকটি গ্রাম থেকে আগত কুলবধুরা শিব বিগ্রহের (শিব লিঙ্গের) মাথায় দুধ ও জল ঢেলে পূষ্পার্ঘ দিয়ে নিজ নিজ মনস্কামনা পুরণের জন্য প্রার্থনা জানান। কমিটির সহ-সভাপতি পলাশ চন্দ্র শিংয়ের ব্যবস্থাপনায় কয়েক শত নারী পূরুষ সংকীর্তনে অংশ গ্রহন করেন। শিব ভক্তগণের আপ্যায়ন ও ব্রত পালনের সহযোগিতায় ছিলেন সেবক কমিটির সদস্য সাধনা রাণী শিং, শিকারী শিং, রতন শিং, পরেশ কর্মকার, রণজিত শিং, সুদেব কর্মকার, দিপু শিং, মুকুৃল কর্মকার প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই