তারিখ : ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

গৌরীপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম করলো চোর
[ভালুকা ডট কম : ১২ অক্টোবর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য কাজিম উদ্দিন (৫৫) কে রামদা দিয়ে কুপিয়ে মাথায় জখমের অভিযোগ ওঠেছে স্থানীয় জামাল মিয়া (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে।

সোমবার (১১ অক্টোবর) বিকেলে সিধলার মনাটি বাজার চৌরাস্তা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।জামাল মিয়া এ ইউনিয়নের মনাটি দড়িপাড়া এলাকার ভুট্টো মিয়ার ছেলে। সে এলাকায় স্থানীয় লোকজনের  কাছে জামাল চোর নামে পরিচিত।

ভুক্তভোগী ইউপি সদস্য কাজিম উদ্দিন জানান, রবিবার (১০ অক্টোবর) রাতে পাশর্বর্তী পূর্বধলা উপজেলার গোহালাকান্দা গ্রামের মসজিদের জিনিসপত্র চুরির সময় জামালকে হাতেনাতে ধরে আটক করেন স্থানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত লোকজনের কাছে নিজ টেঙ্গুরীপাড়া গ্রামের মসজিদের মাইক চুরির ঘটনাটি তুলে ধরেন ইউপি সদস্য কাজিম উদ্দিন। এতে কাজিম উদ্দিনের ওপর ক্ষিপ্ত হয় জামাল। এদিন রাতে জামালকে উত্তম মধ্যম দিয়ে ছেড়ে দেন স্থানীয় লোকজন।

এদিকে চুরির ঘটনায় স্থানীয় লোকজনের হাত থেকে ছাড়া পেয়ে কাজিম উদ্দিনের ওপর হামলার পরিকল্পনা করে জামাল। পরদিন সোমবার বিকেলে কাজিম উদ্দিন তার মেয়েকে নিয়ে অটো রিক্সাযোগে স্থানীয় শ্যামগঞ্জ বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় মনাটি বাজার চৌরাস্তা এলাকায় পরিকল্পিতভাবে পথরোধ করে জামাল প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে তাকে মাথায় রক্তাক্ত জখম করে। এসময় স্থানীয় লোকজন কাজিম উদ্দিনকে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে জানতে চাইলে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ঘটনায় ইউপি সদস্য কাজিম উদ্দিন থানায় একটি অভিযোগ করেছেন। জামালকে গ্রেফতারের জন্য পুলিশের জোর চেষ্টা চলছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই